parbattanews

খ্রিস্টিয়ান হাসপাতালের এক স্টাফের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগ

কাপ্তাই প্রতিনিধিঃ

কাপ্তাই চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতাল কর্তৃপক্ষ অবসরজনিত এক স্টাফের প্রভিডেন্ট টাকা আত্মসাৎ করার লিখিত অভিযোগ উঠেছে। হাসপাতালের অবসরজনিত স্টাফ কাহলা বলি চাকমা লিখিত অভিযোগ করেন যে গ্র্যাচুয়িটি ও প্রভিডেন্ট ফান্ড বাবদ ত্রিশ বছর চাকুরীর মেয়াদে আমাকে প্রায় আট লাখ ৪১হাজার টাকা পরিশোধ করে। একই পদে চাকুরী কর্মরত সহকর্মীরা নিরাপত্তা প্রহরী গ্র্যাচুয়িটি ও প্রভিডেন্ট বাবদ দশ লাখ টাকা করে পেয়েছে।

অত্র প্রতিষ্ঠানে ত্রিশ বছর মেয়াদকাল পযন্ত চাকুরী শেষে গ্র্যাচুয়িটি ও প্রভিডেন্ট ফান্ড বাবদ আমার পাওনা আরও প্রায় ২লক্ষ টাকা। কিন্তু মেয়াদকাল উত্তীর্ণ হলেও আমার সম্পুর্ণ টাকা বুজিয়ে দেওয়া হয়নি। সকল পাওনা পরিশোধ করার জন্য একাধীকবার আবেদন করা হলেও হাসপাতাল কর্তৃপক্ষ গাফিলতির কারণে অদ্যবদি তা পরিশোধ করা হয়নি বলেও লিখিত অভিযোগ করেন।

এদিকে হাসপাতাল হিসাব বিভাগ কতৃপক্ষ জালিয়াতি করে আমাকে ছয় লাখ ৭১হাজার ৬০৫টাকার দু’দফায় দুটি চেক ইস্যু করার পর আর কোন হিসাব পাওনাদি দেওয়া হয়নি বলেও অভিযোগ করেন। তাই দশ লাখ টাকার মধ্যে আমার হিসাব মতো আরও দুলাখ টাকা পাপ্য এবং তা ফেরতের  জন্য আবেদন করি।

উল্লেখিত ঘটনার সুষ্ঠ বিচার দাবি জানিয়ে এবং পাওনা টাকা ফেরত চেয়ে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন করা হয় বলেও উল্লেখ করেন।

Exit mobile version