parbattanews

গুইমারাতে ডিজিটাল ট্রেনিং সেন্টারের উদ্বোধন

Capture

নিজস্ব প্রতিনিধি:

বিশ্বের বিভিন্ন উন্নত দেশের সাথে তাল মিলিয়ে তথ্য প্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশও এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যহত থাকলে বাংলাদেশও একদিন উন্নত রাষ্ট্রে পরিণত হবে। পার্বত্যাঞ্চলের সাধারণ মানুষকে তথ্য প্রযুক্তির সাথে সম্পৃক্ত করতে গুইমারা রিজিয়ন যে ভুমিকা রেখেছে তা অত্যন্ত প্রশংসনীয় বলে উল্লেখ করেছেন সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: সফিকুর রহমান এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি।

বৃহস্পতিবার খাগড়াছড়িতে সেনাবাহিনীর ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কর্তৃক পরিচালিত শহীদ লে. মুশফিক বিদ্যালয়ে কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন কালে জিওসি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ, বিজিবি’র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল একরামুল হক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম ফজলে রাব্বীসহ সামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।

পরে তিনি বিদ্যালয়ের শিক্ষকদের জন্য আসবাসিক ভবন গুরুগৃহের উদ্বোধন করেন এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ইউনিফর্ম বিতরণ করেন।

Exit mobile version