গুইমারায় মোটর সাইকেল চালককে অপহরণ করে হত্যায় বিক্ষোভ: ওসির অপসারণ দাবি

fec-image

খাগড়াছড়ির গুইমারায় মোটর সাইকেল চালককে অপহরণ ও পরে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই এবং অত্র ঘটনায় মামলা না নেয়ার কারনে ওসির অপসারণের দাবিতে উপজেলার জালিয়াপাড়ায় স্থানীয় জনতারা বিক্ষোভ করছেন।

বুধবার(৫ মার্চ) সকাল থেকে  এই ঘটনায় সাধারণ জনগণ রাস্তায় নেমে বিক্ষোভ করে এর বিচার এবং ওসির অপসারণ দাবি করে।

জানা যায়, মঙ্গলবার (৩ মার্চ) রাত দশটায় মেলায় যাত্রী হিসেবে ভাড়া নিয়ে রাস্তায় চালককে অপহরণ করেন।

নিহত চালক গুইমারা উপজেলার কালাপানি এলাকার ইকবাল হোসেনের ছেলে আকিব উদ্দিন (১৮)। এ ঘটনায় সকাল দশটা থেকে জালিয়াপাড়ায় গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

নিহত আকিব উদ্দিনের পিতা ইকবাল হোসেন বলেন, মঙ্গলবার রাতে থানায় মামলা করতে গেলে ওসি বিদ্যুৎ বড়ুয়া মামলা না নিয়ে তাকে পাগল বলে বের করে দিয়েছেন।

এরপর আরো চারবার গিয়েছেন কিন্তু ওসি মামলা না নিয়ে হয়রানি করেছেন। পরে ৯৯৯ এ ফোন করার পর গতকাল রাত ১২ টার সময় মামলা গ্রহণ করেন ওসি।

জানা যায়, একই এলাকার মন্টিং মারমা ছেলে ষাসিং মারমা রাত -১০ টার দিকে বাড়ি থেকে ডেকে ভাড়ায় নিয়ে মোটর সাইকেল যোগে যায়। পরে উভয়ের মোবাইল ফোন বন্ধ থাকায় আকিবের বাবা যোগাযোগ করতে না পেরে বুধবার(৪ ফেব্রুয়ারি) সকালে পার্শ্ববর্তী লোকজনকে যায়।

পরে জিডি ও মামলা করার জন্য বারবার থানায় যাওয়া সত্বেও গুইমারা থানার ওসি বিদ্যুৎ বড়ুয়া মামলা গ্রহণ করেননি। যার কারণে ২নং হাফছড়ি ইউনিয়ন এলাকার জনসাধারণ বিক্ষোভে করে ঘটনার বিচার ও ওসির অপসারণ দাবি করেছেন।

জানা যায়, মহালছড়ি থানার পুলিশ গতকাল রাত তিনটার দিকে ষাসিং মারমাসহ দুই ব্যাক্তিকে মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। ষাসিং এর জবানবন্দিক্রমে তারাই আকিব কে হত্যা করেছে বলে জানায়।

বিক্ষোভস্থলে উপস্থিত রয়েছেন, সাবজোন কমান্ডার বিএ ৭৭৭৬ মেজর মো. জোনায়েদ বিন কবির জি স্যার। গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তুষার আহমদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, পুলিশ, বিক্ষোভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন