গুইমারায় ১০ম শ্রেণির স্কুল ছাত্রকে অপহরণ করেছে ইউপিডিএফ (গণতান্ত্রিক)

fec-image

খাগড়াছড়ির গুইমারা বাজার থেকে রবিবার (৩ জানুয়ারি ) সকালে ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রকে অপহরণ করেছে ইউপিডিএফ (গণতান্ত্রিক)।

অপহৃত ব্যাক্তি রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের হৃদয়মুনি কার্বারি পাড়া এলাকার চন্দ্রমুনি চাকমার ছেলে স্বপন চাকমা (১৭)।সে গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র ।

ইউপিডিএফ (গণতান্ত্রিক) সংগঠক নবীন চাকমা অপহরণের বিষয় স্বীকার করে জানান, স্বপন চাকমা ইউপিডিএফ মূল সংগঠনের সক্রিয় সদস্য। বিভিন্ন স্থানে চাঁদা আদায় করাসহ নানান অভিযোগ রয়েছে তার বিষয়ে। এসকল বিষয়ে জানার জন্য তাকে আটক করে আনা হয়েছে। জিজ্ঞাসা শেষ হলে তাকে ছেড়ে দেওয়া হবে।

ইউপিডিএফ মূল সংগঠনের আঞ্চলিক সংগঠক ক্যালাচিং মারমা জানান, স্বপন চাকমা সাধারণ একজন ছাত্র। কোন সংগঠনের সাথে সে জড়িত নেই। বিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু হওয়ায় স্বপন চাকমা রবিবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেয়। সে গুইমারা বাজারে পৌঁছালে সকাল ৯টার দিকে ইউপিডিএফ’র (গণতান্ত্রিক)  সদস্যরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান বলেন, অপহরণ হয়েছে শুনেছি।তবে অপহৃতের পরিবারের পক্ষ থেকে কেও অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, ইউপিডিএফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন