parbattanews

গুইমারা উপজেলা নির্বাচনে দু’প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে চেয়ারম্যান পদে দু’প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে শুক্রবার এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের পর এ নির্বাচনে চেয়ারম্যান পদে রইলেন তিনজন।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাহলাপ্রু মারমা গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের কাছে তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। অন্যদিকে বেলা ১২টার দিকে অপর স্বতন্ত্র প্রার্থী মো. সাহাজ উদ্দিন প্রতিনিধির মাধ্যমে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে জানান, চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের মধ্য দিয়ে এ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে চার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

প্রসঙ্গত, আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচন। এ নির্বাচনে উপজেলার তিনটি ইউনিয়নের ২৭ হাজার ১‘শ ৪৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে গুইমারা উপজেলা পরিষদের নেতৃত্ব নির্বাচন করবেন।

Exit mobile version