গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

fec-image

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহর বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এসময় সভাপতিত্ব করেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা।

শনিবার (১৭ ডিসেম্বর) গুইমারা উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাবলু হোসেনের সঞ্চালনায় বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন গুইমারা থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ রশিদ, গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, গুইমারা উপজেলা প্রাণিসম্পদ বিষয়ক কর্মকর্তা ডা. আলমগীর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা আক্তার, গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ম্রাসাথোয়াই মগ, মুক্তিযোদ্ধা শাহ আলম, উপজেলা লেডিস্ ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের সবধর্মীনি, গুইমারা সরকারি কলেজের জীববিজ্ঞান বিষয়ের প্রভাষক অর্জুন দেবনাথ, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম সহ সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।

এসময় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো. মোতাছেম বিল্যার বিদায় উপলক্ষে অফিসার্স ক্লাব, মুক্তিযোদ্ধা, প্রশাসনিকসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিগতভাবে তাকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন।

বিদায়লগ্নে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ বলেন, গুইমারায় আমি অল্প সময় কাজ করেছি। সবার সাথে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি। এর ভিতর কারো কোনো মনে কষ্ট দিয়ে থাকলে অন্তরের অন্তস্থল থেকে ক্ষমাপ্রার্থী। এছাড়াও বিভিন্ন বক্তব্য তুলে ধরেন তিনি।

গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা বলেন, উপজেলা নির্বাহী অফিসার যতদিন গুইমারা ছিলেন তিনি চেষ্টা করেছেন উন্নয়নের কাজ করার। এই অল্প সময়ে তিনি অনেক উন্নয়ন কাজ করেছেন বিভিন্ন দুর্ঘম এলাকায় গিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার এই উন্নয়ন কর্মকাণ্ড কখনোই ভুলার নয়। তিনি যেখানেই যাবেন তার এই কাজের ধারা অব্যহত থাকবে বলে আশা ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, বিদায় সংবর্ধনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন