parbattanews

গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের ১ম পুনর্মিলনী উৎসব উপলক্ষ্যে  রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন করেন কংজরী চৌধুরী

 

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের ১ম পূর্নমিলনী উৎসব উপলক্ষ্যে  বুধবার বিকাল পাচঁ ঘটিকার সময়ে  গুইমারা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্ধোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী ।

মিল্টন বড়ুয়ার সঞ্চালনায়, গুইমারা সদর ইউপি চেযারম্যান ও পূর্নমিলনী কমিটির সভাপতি মেমং মার্মার সভাপতিত্বে রেজিস্ট্রেশন কাযৃক্রম উদ্ধোধন করেন কংজরী চৌধুরী ।

উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গুইমারা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাহাদত হোসেন টিটু, মাটিরাংগা পৌর সভা মেয়র সামছু, গুইমারা উপজেরা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, গুইমারা ইচ্চ বিদ্যালয়ের মিক্ষক মন্ডলীসহ আয়োজক কমিটির অনেক ছাত্র উপস্থিত ছিলেন।

এই পূর্নমিলনী উৎসবে দেশ বিদেশের বেশ কয়েক হাজার শিক্ষার্থী অংশ নিবেন বলে জানা যায় আয়োজন কমিটি সূত্রে। আগামী ২০ নভেম্বর পর্যন্ত এই রেজিস্ট্রেশন চলবে। রেজিস্ট্রেশন ফি হিসেবে ৫০০টাকা হার করা হযেছে। এই পুনর্মিলনী অনুষ্ঠানে আগত শিক্ষার্থীরা চাইলে  রেজিস্ট্রেশন ফি দিয়ে নিজের পছন্দের ব্যক্তিকে ও সঙ্গে আনতে পারবে বলে জানা যায় আয়োজন কমিটি সূত্রে।

উদ্ধোধনী রেজিস্টেশন কার্যক্রম শেষে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী আয়োজকদের ধন্যবাদ জানান এমন একটি মহতি কাজের উদ্যোগ গ্রহণের জন্য।

Exit mobile version