parbattanews

গুইমারা রিজিয়নে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো মহান বিজয় দিবস

lokiju

গুইমারা প্রতিনিধি ॥

জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালবাসা প্রদর্শনের মধ্যদিয়ে খাগড়াছড়ির গুইমারাতে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

দিবসটি উপলক্ষ্যে সেনাবাহিনী পরিচালিত গুইমারা কলেজ, শহীদ লেঃ মুশফিক বিদ্যালয় ও শহদী ক্যাপ্টেন আফতাবুল কাদের বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের জন্য নানা খেলাধুলা ও প্রতিযোগীতার আয়োজন করা হয়। এ ছাড়াও দুপুরে রিজিয়ন সদর দপ্তরে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তোফায়েল আহাম্মদ।

এসময় শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে সকলের উদ্দেশ্যে তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সন্তান। তাদের ত্যাগের বিনিময়ে আমরা আজ স্বাধীন সার্বভৌমত্ব দেশে বসবাস করছি। তাদের এই ঋণ কোন দিন শোধ হবে না। তার শুধু বিশেষ দিনগুলোতে নয়, বছরের প্রতিটি দিনেই তাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করতে হবে।

এসময় সরকারী/বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের পাশাপাশি পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, ও জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তি যোদ্ধারা উপস্থিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের হাতে সম্মাননা তুলে দেন রিজিয়ন কমান্ডার।

Exit mobile version