parbattanews

গুইমারা রিজিয়ন কমান্ডারের বিদায়ী সংবর্ধনা

Capture

নিজস্ব প্রতিনিধি;

প্রত্যন্ত জনপদ খাগড়াছড়ি’র গুইমারা কলেজের প্রতিষ্ঠাতা সেনাবাহিনীর ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মো. তোফায়েল আহমেদ’কে বিদায়ী সংবর্ধনা দিয়েছে শহীদ লে. মুশফিক বিদ্যালয় ও গুইমারা কলেজের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকালে রিজিয়ন মাল্টিপারপাস হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা রিজিয়ন কমান্ডারের হাতে ক্রেস্ট তুলে দেন। এ সময় রিজিয়ন কমান্ডার তার রেখে যাওয়া স্বপ্ন “গুইমারা কলেজ ও শহীদ লে. মুশিফক বিদ্যালয়কে এগিয়ে নিতে উপস্থিত সেনা কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিজিবি’র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো. আকরামুল হক, গুইমারা কলেজের গভর্নিং বোর্ডের চেয়ারম্যান মেজর মো. রাকিব, গুইমারা কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন প্রমূখ। বক্তারা বিদায়ী অতিথির সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় বিভিন্ন জোনের জোন অধিনায়ক, সেনা ও বিজিবি’র পদস্থ কর্মকর্তাবৃন্দ, গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তাদ্বয়, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Exit mobile version