গুইমারা হাতিমুড়া বাজার পরিচালনা কমিটি গঠিত হয়েছে

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা হাতিমুড়া বাজার পরিচালনা কমিটি গঠিত হয়েছে। রবিবার (২৬ নভেম্বর) বিকাল ৫টার সময় হাতিমুড়া বাজার চত্বরে, আতিকুল ইসলামের সঞ্চালনায় সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল ইসলামের সভাপতিত্বে এ কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুরুন্নবী ডাক্তারের উপস্থিতিতে পাচঁ সদস্য  বিশিষ্ট কমিটিতে সভাপতি পদে সাইথোয়াই চৌধুরী চেয়ারম্যান দুই নং হাফছড়ি, সহ-সভাপতি পদে মংপ্রু কার্বারী রেম্রাপাড়া, সম্পাদক পদে ইব্রাহীম মীর সাধারণ সম্পাদক গুইমারা উপজেলা যুবলীগ, কোষাধ্যক্ষ পদে হলাংশু মারমাকে উপস্থিত বাজারের ব্যবসায়ীরা প্রস্তাব সমর্থনের মাধ্যমে বিজয়ী করেন।

প্রধান অতিথি নুরুন্নবী ডাক্তার তার বক্তব্যে বলেন, হাতিমুড়া বাজারের উন্নয়ন নতুন নেতৃত্বের মাধ্যমে সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে সমাজ এবং রাষ্ট্রের প্রতিটি দায়িত্ব যোগ্য লোকদের কাধে ন্যাস্ত করতে হবে তাহলেই উন্নয়নের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়া সম্ভব।

এর আগে পূর্বের কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বিলুপ্ত ঘোষণা করে সকল ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।

এই বিষয়ে আ. রশীদ মোল্লাসহ  হাতিমুড়া বাজারের ব্যবসায়ীদের নিকট জানতে চাইলে বলেন,  নবগঠিত বাজার পরিচালনা কমিটি অতীতের চেয়ে সুন্দর হয়েছে। তাদের আশা এই কমিটিই হাতিমুড়া বাজারের উন্নয়ন করতে সক্ষম হবে।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইব্রাহীম মির বলেন, আমরা হাতিমুড়া বাজারের রেজিস্ট্রেশন কার্যক্রম, স্টল সেট,যাত্রী ছাওনী নির্মাণের বিষয়ে জোরদার ভূমিকা পালনের মাধ্যমে এ বাজারের উন্নয়ন করার চেষ্টা করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন