Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুচ্ছগ্রামের রেশন নিয়ে কোন ধরনের গোজামিল সহ্য করা হবেনা: লে. কর্নেল রিয়াজ

11659883_841773829250239_358192028_o copy

সিনিয়র স্টাফ রিপোর্টার :
গুচ্ছগ্রামের রেশন কার্ডধারীদের নিয়ে বিভিন্নভাবে নোংরামি হচ্ছে উল্লেখ করে ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ রিয়াজুল কবীর, পিএসসি বলেছেন, গুচ্ছগ্রামের রেশন বিতরণ নিয়ে আর কোন ধরনের গোজামিল সহ্য করা হবেনা। সেনাবাহিনী সাধারণ মানুষের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে জনগণের প্রাপ্য তাদেরকে বুঝিয়ে দিতে সবসময় তাদের পাশে থাকবে। আর কাউকে জনগণের রেশন মারিং-কাটিং করার সুযোগ দেয়া হবেনা।

রোববার সকালে ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন সদরে রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী সুশিল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গুটিকয়েক সুবিধাবাদীর কারণে এখানকার সাধারণ মানুষ কষ্ট পেতে পারেনা উল্লেখ করে তিনি বলেন, অতীতের দু:খকে ভুলে আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। এজন্য তিনি রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সুশিল সমাজের সহযোগিতা কামনা করেন।

মতবিনিমিয় সভায় মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমান, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, যেকোন মূল্যে আগামী তিন মাসের মধ্যে মাটিরাঙ্গায় সবধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধসহ মাদকের মূলোৎপাটন করা হবে। সার্বিক উন্নয়নের জন্য যেকোন মূল্যে পাহাড়ে শান্তি-সম্প্রীতি বজায় রাখতে হবে বলেও উল্লেখ করেন তিনি। এজন্য তিনি স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সব মহলের সহযোগিতাও কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন‘র উপ-অধিনায়ক মেজর গোলাম রাব্বানী, জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন কাওছার বাঁধন ও ক্যাপ্টেন কাজী আসিফ আহমেদসহ পদস্থ সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এতে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা থানার এসআই মো: কবীর হোসেন, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরাসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন