parbattanews

ঘুমধুমে অসুস্থ মেধাবী ছাত্রকে অর্ধ লক্ষ টাকা অনুদান দিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান

ঘুমধুমের মেধাবী ছাত্র শাহজাহানের উন্নত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ।

সোমবার (১০ মে) বিকালে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহর পক্ষে শাহজাহানের পরিবারকে অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিন্দু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. সোহেল রানা, সাধারণ সম্পাদক ওসমান গণি, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাকঁন বড়ুয়া, ছাত্রলীগ নেতা শেখ সাহাব উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য ঘুমধুম ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান বেশ কিছুদিন ধরে ব্রেইন স্টোক করে কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। শাহজাহানের পরিবারের পক্ষে ছেলের ব্যয়বহুল চিকিৎসা খরচ চালানো দুঃসাধ্য হয়ে পড়ার বিষয়টি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর নজরে আসার সাথে সাথে শাহজাহানের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা প্রদান করেছেন তিনি ।

তিনি প্রয়োজনে আরও সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, সকলের উচিত সাধ্যমত মেধাবী শাহজাহানের পাশে দাড়ানো। প্রত্যেকের সহযোগিতায় বাঁচতে পারে একটি তাজা প্রাণ।

Exit mobile version