parbattanews

ঘুমধুমে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত-৭

ঘুমধুম প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের মগঘাট গ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২ পক্ষে ব্যাপক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষে ৭জন গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ঘটনার বিবরণীতে জানা যায় বাবুল মিয়া ও জাবের হোছেনের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

সর্বশেষ ১৫ ডিসেম্বর সন্ধ্যার দিকে জাবের হোসেন নিজ জমির ধান মাড়ানোর জন্য ট্র্যাক্টর নিয়ে যাচ্ছিল বাবুল মিয়ার জমির পাশ দিয়ে। প্রতিমধ্যে বাবুল মিয়ার জমির উপর দিয়ে গাড়ি নেওয়া, না নেওয়ার অজুহাতে বাক-বিতণ্ডা শুরু হয়ে এক পর্যায়ে তা সংঘর্ষে পরিণত হয়। আধ ঘন্টা ধরে চলমান রক্তক্ষয়ী সংঘর্ষে জাবের হোছেন, নুরু ছালাম (৫০) তার পুত্র ছৈয়দ আকবর(৩০), গিয়াস উদ্দীন(২৭),  ছমুদা (৪০) নছিমা খাতু(২৬), জানুয়ারা(২০), রজিনা(২০) গুরুতর জখম হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি তদন্ত ইমন চৌধুরী সঙ্গীয় ফোর্স পরিস্থতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের তাৎক্ষণিক উখিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে পুলিশ ঘটনার মূলহোতা বাবুল মিয়ার বাড়ি তল্লাশি চালিয়ে ৩টি দা, ২টি ছুরি এবং ১টি কুঠাল ও ক্রিজ জব্দ করেন।  ওই ধারালো বস্তু গুলো বর্তমানে ওই ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলমের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য ঘটনার মুল হোতা বাবুল মিয়া ও তার পরিবার বহুল আলোচিত মাস্টার শফি খুনের দায়ে অভিযুক্ত ফেরারি আসামি।

Exit mobile version