parbattanews

ঘুমধুমে ২ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ২ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ একজন গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকাল ৮টার সময় র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং স্থানীয় সোর্সেস সহায়তায় বিপুল পরিমাণ ইয়াবা চালান বিষয়ক তথ্য পেয়ে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম ইউপিস্থ ঘুমধুম পশ্চিমপাড়া এর জনৈক আব্দুল মালেকের বসত ঘরে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে বসত ঘরের সামনে হতে আব্দুল মালেক (৪৮),পিতা-আব্দুস সালাম, মাতা-হালিমা খাতুন, সাং- ঘুমধুম পশ্চিমপাড়া (আব্দুল মালেকের বাড়ি), ইউপি-ঘুমধুম (০৫ নং ওয়ার্ড), থানা-নাইক্ষ্যংছড়ি, জেলা-বান্দরবানকে ধৃত করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে গোয়েন্দা তথ্য মোতাবেক ধৃত ব্যক্তির বসত ঘরের শয়নকক্ষের বক্স খাটের ভিতরে রাখা অবস্থা হতে সর্বমোট দুই লক্ষ পঞ্চাশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে র্যাব জানান।

Exit mobile version