parbattanews

ঘুমধুম সীমান্তে ৮৮০ বার্মিজ ওয়ারিজ সিগারেট জব্দ

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের নয়াপাড়া সীমান্ত থেকে ৮৮০ পিস বার্মিজ ওয়ারিজ সিগারেট জব্দ করেছে তুমব্রু বিওপি জোয়ানরা।

শুক্রবার (৩ মার্চ) বিকেল ৫টায় সীমান্তে পাহারারত ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের এসব জোয়ানরা সিগারেটের প্যাকেটগুলো জব্দ করেন ।

জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে এ ব্যাটালিয়নের তুমব্রু বিওপি কমান্ডার নায়েক মোহাম্মদ মোতাহের হোসেন সীমান্তের ৩১ পিলার কাছাকাছি ঘুমধুমের নয়াপাড়া সীমান্তে যান। সেখানে একদল চোরাকারবারী মিয়ানমার সীমান্তের নাফনদী (ছোট অংশ) পায়ে হেটে মাথায় করে ৯ কার্টুন সিগরেট বাংলাদেশ পার করছে । বিজিবি পণ্য জব্দ ও চোরাকারবারীকে আটকে বিশেষ অভিযান চালাতে গেলে চোরাকারবারীরা নাফ নদীতে ঝাঁপ দেয়। আর কিছু চোরাকারবারী রোহিঙ্গা ক্যাম্পে পালিয়ে আশ্রয় নেন। এ সময় বিজিবি সদস্যরা ৮৮০ প্যাকেট বার্মিজ সিগরেট জব্দ করলেও চোরাকারবারীদেরকে আটক করা সম্ভব হয়নি।

বিষয়টি ৩৪ বিজিবির একটি সূত্র নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, জব্দ করা সিগরেট ধ্বংস করার প্রক্রিয়া চলছে। আর ঘুমধুম ও তুমব্রু এ সীমান্তে বিজিবি জোয়ানরা তাদের চোরাচালান জব্দ অভিযান অব্যাহত রেখেছেন। যেন চোরাচালান রোধ করা যায়।

Exit mobile version