parbattanews

ঘোষিত তফশীল অনুযায়ী নির্বাচনের দাবীতে খাগড়াছড়িতে আ.লীগের মিছিল ও সমাবেশ

DSC_0096

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

ঘোষিত তফশীল অনুযায়ী নির্বাচনের দাবীতে আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন জেলা শহরে মিছিল ও সমাবেশ করে।  নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় হতে মিছিলটি বের হয়ে চেঙ্গী স্কোয়ার ঘুরে আদালত সড়কস্থ ভাঙ্গাব্রীজ প্রদক্ষিণ করে একই স্থানে সমাবেশে মিলিত হয়। সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলমসহ দলের অন্যান্য নেতৃবৃন্ধ।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, দেশব্যাপী বিএনপি-জামায়াত নৈরাজ্য সন্ত্রাস ও হত্যাকান্ড চালিয়ে যাচ্ছে। এছাড়াও নেতৃবৃন্দ সমাবেশে দলীয় মনোনীত মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার বিজয় ও সাফল্য কামনা করে ঘোষিত তফশীল অনুযায়ী ১০ম জাতীয় সংসদ নির্বাচনের দাবী করেন।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা নুর নবী চৌধুরী, জাফর আহম্মেদ, যুগ্ম সম্পাদক এস.এম শফি, সাংগঠনিক সম্পাদক এ্যাড.আশুতোষ চাকমা, অধ্যাপক সত্যাজিৎ চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক মংশেপ্রু চৌধুরী অপু, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে.এম ইসমাইল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি চন্দন কুমার দে, সাধারণ সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, জেলা ছাত্রলীগের সভাপতি মংসাপ্রু মারমা ও সাধারণ সম্পাদক ইকবাল বাহারসহ প্রমূখ।

Exit mobile version