parbattanews

চকরিয়ায় মাতামুহুরী নদীতে ২০ ঘণ্টা পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে আবুল কাশেম (৫২) নামে এক জেলে সোমবার নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসের কর্মী, স্থানীয় লোকজন ও ডুুবুরি দলের রূদ্ধশ্বাস অভিযানে ২০ ঘণ্টা পর জেলে আবুল কাশেমের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুর ১২টার দিকে মাতামুহুরী নদীর বাটাখালী পয়েন্ট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জেলে আবুল কাশেম চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়া এলাকার আবদুল খালেকের ছেলে।

চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কাউন্সিলর সাইফুল ইসলাম জানান, গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে মাতামুহুরী নদীর বাটাখালী পয়েন্টে জাল দিয়ে মাছ ধরতে নামে জেলে আবুল কাশেমসহ তার পাঁচজন সহকর্মী। ওইসময় জাল তুলতে গিয়ে নদীর তলদেশে জাল আটকে গেলে উদ্ধার করার জন্য পানিতে ডুব দেন তিনি। দীর্ঘক্ষণ ধরে পানিতে ডুবে থাকার পরে না উঠার কারণে সহকর্মীরা তাকে খুঁজতে থাকে। পরে চকরিয়া ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয়রা দীর্ঘক্ষণ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালানোর পরও তাঁকে খুঁজে পাওয়া য়ায়নি। মঙ্গলবার সকাল থেকে ফের ডুবুরি নিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে দুপুর ১২টার দিকে নিখোঁজ জেলে আবুল কাসেমের মরদেহ উদ্ধার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মাতামুহুরী নদীতে নিখোঁজ জেলের মরদেহ ২০ ঘণ্টা পরে উদ্ধার করা হয়। উদ্ধার পরবর্তী আইনত প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Exit mobile version