চকরিয়ায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

fec-image

গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে মোহাম্মদ জিয়াবুল (৪০) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

শুক্রবার(২ নভেম্বর) রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী রিংভংস্থ গর্জন বাগান রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জিয়াবুল ডুলাহাজারা ইউনিয়নের ছগিরশাহ কাটা এলাকার মৃত নুরুল কাদেরের ছেলে।

পুলিশ সূত্রে জানায়, শুক্রবার রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারে অভিযান চালায় পুলিশের একটি টীম। অভিযানকালে ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী রিংভংস্থ গর্জন বাগান রাস্তায় ভোররাতের দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় থানার উপপরিদর্শক (এস আই) মো. আলমগীর, এস আই সুকান্ত চৌধুরী ও এস আই চম্পক বড়ুয়ার নেতৃত্বে পুলিশের টিম মোহাম্মদ জিয়াবুল (৪০) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। পুলিশ  তাঁর কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই মামলার পালাতক এক সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত সন্ত্রসীর বিরুদ্ধে ২০১৩ ও ২০১৭ সালের দুটি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেফতারের পর থানার এস আই আলমগীর বাদী হয়ে তার বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার দায়ে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন