parbattanews

চকরিয়ায় আ’লীগ প্রার্থীর ভাতিজার নেতৃত্বে বিএনপি নেতাকে নির্যাতনের অভিযোগ

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া পৌর শহরের মগবাজারস্থ একটি `স’ মিলে গাছ চেরাই করতে গেলে পৌর বিএনপির ছয়নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে ধরে নিয়ে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে আসন্ন সাংসদ নির্বাচনের মহাজোট প্রার্থী জাফর আলমের ভাতিজা কাউন্সিলর জিয়াবুলের বিরুদ্ধে।

রবিবার(৯ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার বিএনপি নেতা সাইফুল ইসলাম জানান, বিকেল ৫টার দিকে তিনি পৌর শহরের মগবাজারের একটি  ‘স’ মিলে গাছ চেরাই করতে ওই স মিলের নিকটে অপেক্ষা করেন। আকস্মিকভাবে চকরিয়া-পেকুয়া আসনের মহজোট মনোনীত প্রার্থী জাফর আলমের ভাতিজা ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াবুল এবং তার বাহিনীর ১৪/১৫ স্বশস্ত্র লোক তাকে তুলে নিয়ে নিকটস্থ একটি ঘরে আটকে রাখে।

সাইফুল আরও জানান, সেখানে তাকে দীর্ঘ ঘন্টাব্যাপী নির্যাতন চালায়। এমনকি তাকে বিদ্যূতের সকও দেওয়া হয় বলে দাবি করেন সাইফুল। পরে এলাকায় জানাজানি হলে লোকজন জড়ো হওয়ায় তাকে ছেড়ে দেয় তারা। পরে স্থানীয় লোকজন সাইফুল ইসলামকে  উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।

এ দিকে চকরিয়া পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী অভিযোগ করেন,  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় ত্রাস সৃষ্টি করতে মহাজোটের প্রার্থী জাফর আলমের ভাতিজা জিয়াবুল বাহিনী এ ঘটনা ঘটিয়েছে, তারা এ ব্যপারে আইনশৃঙ্খলা বাহিনীকে তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হবে বলেও জানান বিএনপির নেতারা।

Exit mobile version