চকরিয়ায় ইজিবাইক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বদরখালী-মহেশখালী সড়কে ইজিবাইক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দিদারুল আলম তুষার (২৮) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বেলা দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।নিহত দিদারুল আলম তুষার উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ফকির পাড়া এলাকার আবদুর রহমানের ছেলে।

সোমবার (২৮ অক্টোবর) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার অভ্যান্তরীণ চিরিঙ্গা-বদরখালী সড়কস্থ ইলিশিয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার নিহত যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া যুবক দিদারুল আলম তুষার দেশের বহুজাতিক কোম্পানী মেঘনা গ্রুপে (ফ্রেশ গ্রুপ) চাকরি করতো। ঘটনার দিন দুপুরে যুবক তার পেশাগত কাজে ইজিবাইক (টমটমগাড়ি) যোগে বদরখালী যাচ্ছিল। প্রতিমধ্যে সড়কের ইলিশিয়া নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে ইজিবাইক (টমটম)’র মুখোমুখি সংঘর্ষে সে গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে চকরিয়া পৌর শহরের বেসরকারি জমজম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওইদিন বেলা দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তুষার মারা যায়। সড়ক দুর্ঘটনায় তুষার নিহত হওয়ার খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার বলেন, বদরখালী সড়কে নিহত যুবক তুষারের জানাযা বরইতলী ডাঙ্গারদীঘি কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে বাদে মাগরিব অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে তিনি জানান।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দিদারুল আলম তুষার মরদেহ বিনাময়না তদন্তে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, নিহত, সড়ক দুর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন