parbattanews

চকরিয়ায় ওলামালীগের সম্পাদককে কুপিয়ে গুরুতর আহত

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বন্ধুকে ধার দেয়া পাওনা টাকা ফেরত চাওয়ায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে উপজেলা ওলামালীগের সাধারণ সম্পাদক হাফেজ মৌলানা কাউছার(৩৫)নামের এক রাজনৈতিক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ছড়ারকুল এলাকার মৌলানা নুরুজ্জমানের পুত্র। আহত কাউছারকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার(২৩ আগস্ট ) বিকেল সাড়ে ৫টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ ফাঁসিয়াখালী ছড়ারকুল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়া জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ লাগোয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ছড়ারকুল স্টেশন এলাকায় বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে একই এলাকার মৌলানা নুরুজ্জমানের পুত্র ও উপজেলা ওলামালীগের সাধারণ সম্পাদক হাফেজ মৌলানা কাউছারের সাথে স্থানীয় আশরাফ মিয়ার পুত্র মৌলানা ছলিম উল্লাহর সাথে ধার দেওয়া দেড়লক্ষ টাকা পাওনা টাকা নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে।এক পর্যায়ে ছলিম উল্লাহর সহযোগী ভাড়াটিয়া সন্ত্রাসী মো. বশির দেশিয় তৈরি ধারালো অস্ত্রদিয়ে পেছন থেকে এসে হাফেজ কাউছার(৩৫)কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলে রেখে দুবৃর্ত্তরা চলে যায়।ঘটনার খবর পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আবচারসহ স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহত ওলামালীগের সম্পাদক কাউছারের স্ত্রী বলেন, ছড়ারকুল এলাকার আশরাফ মিয়ার পুত্র ছলিম উল্লাহর সাথে আমার স্বামী হাফেজ কাউছারের ঘনিষ্ট বন্ধুত্বের সুবাদে মৌখিক ভাবে দেড়লক্ষ টাকা ধার দেন।ওই টাকা থেকে ছলিম উল্লাহ নব্বই হাজার টাকা সম্প্রতি পরিশোধ করেন।অবশিষ্ট ষাট হাজার টাকা ফেরত দেয়ার বিষয় নিয়ে ছড়ারকুল স্টেশনে তর্কাতর্কি হয়।

এ সময় হঠাৎ ছলিমের সহযোগী ভাড়াটিয়া সন্ত্রাসী বশির পেছন থেকে এসে ধারালো দা দিয়ে মাথায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।এ নিয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,ঘটনার বিষয়ে কেউ আমাকে জানায়নি।পরিবারের পক্ষথেকে লিখিত অভিযোগ দেয়া হলে অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

Exit mobile version