চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় সিমেন্টবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় ফরহাদ হোসেন (২৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত ও রেজাউল করিম (২৪) নামে মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

বুধবার (৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কস্থ উত্তর হারবাং ভাণ্ডারির ডেবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত ফরহাদ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ ডুমুরিয়া এলাকার মো. মোস্তাকের ছেলে। অপর আহত রেজাউল করিম নোয়াখালী চাটখীল কমলপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

মহাসড়কে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ (উপ-পরিদর্শক) খোকন কান্তি রুদ্র। তিনি বলেন, চকরিয়া পৌরশহর থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল কাভার্ড ভ্যান ও দুই মোটরসাইকেল আরোহী। পথিমধ্যে উপজেলার উত্তর হারবাং এলাকায় পৌঁছলে কাভার্ড ভ্যান ওভারটেক করে মোটরসাইকেল যাওয়ার সময় ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল আরোহী রেজাউলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ফরহাদকে আবেদনের প্রেক্ষিতে আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন