চকরিয়ায় গাঁজাসহ এক মাদক বিক্রেতা গ্রেফতার

 

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ৭শত গ্রাম গাঁজাসহ আবুল কালাম (৪০) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। ধৃত মাদক বিক্রেতা উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বালুর চর এলাকার আবু ছৈয়দের পুত্র। মঙ্গলবার(২৪ অক্টোবর)  বিকাল ৪টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ডুলাহাজারাস্থ রংমহল এলাকা থেকে ধৃত মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকায় মঙ্গলবার বিকালের দিকে গাঁজা বিক্রি ও পাচার করার গোপন সংবাদ পায় থানা পুলিশ। থানার উপপরিদর্শক(এস আই)আবদুল খালেকের নেতৃত্বে সংঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবুল কালাম নামের এক গাঁজা বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশ ধৃত গাঁজা বিক্রেতা কালামের দেহ তল্লাসি করে ৭শত গ্রাম গাঁজা উদ্ধার করেন। সে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ডুলাহাজারাস্থ বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় গাঁজা বিক্রি ও পাচার করে আসছিল। এস আই আবদুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযান পরিচালনাকারী কর্মকর্তা থানার উপপরির্শক(এসআই) আবদুল খালেক জানান, ডুলাহাজারাস্থ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে প্রশাসন ও লোকচক্ষুর আড়ালে অভিনব কায়দার মাধ্যমে গাঁজা বিক্রি করে আসছে ধৃত গাঁজা বিক্রেতা আবুল কালাম। গাঁজা বিক্রির সংবাদ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। এবং তার কাছ থেকে ৭শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭শত গ্রাম গাঁজাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত মাদক বিক্রেতার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন