“বদি আলমের ছোট ভাই মনিরুল হক একটি লোহার রড দিয়ে তার বড় ভাই বদি আলমের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়।”

চকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বসতভিটা জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বদি আলম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার (১৫ জুন) সন্ধ্যার দিকে উপজেলার উপকূলীয় ডেমুশিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডস্থ জমিদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বদি আলম ওই গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উপকূলীয় ডেমুশিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডস্থ জমিদার পাড়া এলাকায় মৃত নুরুল হকের বড় ছেলে বদি আলম ও তার ছোট ছেলে মনিরুল হকের সাথে বসতভিটার চলাচল পথের জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ শনিবার সন্ধ্যার দিকে তাদের দুই ভাইয়ের মধ্যে সৃষ্ট বিরোধ মিমাংসা করেন। পরে তাদের দুজনের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। ঘটনার একপর্যায়ে বদি আলমের ছোট ভাই মনিরুল হক একটি লোহার রড দিয়ে তার বড় ভাই বদি আলমের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত বদি আলমকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, খুন, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন