চকরিয়ায় ঝুলন্ত যুবকের লাশ উদ্ধার, মায়ের দাবি পরিকল্পিত হত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় গাছে ঝুলন্ত অবস্থায় মোহাম্মদ জাহেদ (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৪ সেপ্টেস্বর) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মানিকনগর এলাকায় গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জাহেদ মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পূর্বপুইছড়ি এলাকার মোহাম্মদ ইউনুছের ছেলে।

তবে নিহত যুবকের মা জান্নাত বেগমের দাবি, স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানায়, মহেশখালী উপজেলার হোয়ানক পূর্বপুইছড়ি এলাকার মোহাম্মদ ইউনুছের ছেলে জাহেদ চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকনগর এলাকার সোনা আলীর মেয়ে শাওরীনের সাথে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে এক সন্তানও রয়েছে। তারা শ্বশুর বাড়ির অদূরে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন জাহেদ। বুধবার ভোরে ভাড়া বাসার উঠানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহত জাহেদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত জাহেদের মা জান্নাত বেগম দাবি করেন, আমার ছেলে প্রেম করে বিয়ে করে শ্বশুর বাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো। এক পর্যায়ে তার স্ত্রী স্থানীয় হেফাজত নামে এক ব্যক্তির সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাতে বাধা দেওয়ায় আমার ছেলেকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখে ফাঁসি বলে প্রচার করা হচ্ছে। আমি প্রশাসনের কাছে ছেলে জাহেদ হত্যার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার চাই।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠনো হয়েছে। তদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনার সত্যতা জানা যাবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন