চকরিয়ায় তিনজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম

জখম

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের পাহাড়তলী গ্রামে ভিটের সীমানার একটি বড় গাছ উপড়ে যায় সম্প্রতি। ওই গাছটি অপসারণ করার সময় দুই ভাইয়ের ওপর অতর্কিত হামলা চালায় অপর ভাই ও তার ছেলের নেতৃত্বে একদল লোক। এ সময় ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে গুরুতর আহত হয় দুই ভাইসহ তিনজন। তন্মধ্যে দুই ভাইকে মূমুর্ষ অবস্থায় প্রথমে একটি প্রাইভেট হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত দশটার দিকে এ ঘটনা ঘটে।

আহত দুই ভাই হলেন এক নম্বর ওয়ার্ডের পাহাড়তলী গ্রামের মফজলুর রহমানের পুত্র মকছুদুর রহমান (৩৫) ও মোহাম্মদ আরছু (৪২)। দুইভাই বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়াও তাদের ভাই মোক্তার আহমদের পুত্র মো. মুজিবও (২৫) আহত হয়। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

আহত দুই ভাইয়ের পরিবার সদস্যরা অভিযোগ করেছেন, সীমানার একটি গাছ পড়ে যাওয়ায় তা অপসারণ করছিল মকছুদুর রহমান এবং আরছু। কিন্তু স্থানীয় মনছুর, ইলিয়াছ, মনজুরের ইন্ধনে আকতার হোসেন ও তার পুত্র মানিকের নেতৃত্বে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপানো শুরু করলে গুরতর আহত হন দুই ভাই।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, ‘সীমানার গাছ নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনায় আহত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক মামলা নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন