Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় দুই পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

 unnamed copy

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়া উপজেলার উপকুলীয় বদরখালী ইউনিয়নে চুলার আগুনে দিনেদুপুরে দুটি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মগনামাপাড়া গ্রামে ঘটেছে এ অগ্নিকাণ্ডের ঘটনা। আগুনে বসতঘর দু’টির সম্পুর্ণ মালামাল পুড়ে যাওয়ায় তাদের প্রায় ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

আগুনে পুড়ে যাওয়া দু’টি বসতবাড়ির মালিক হচ্ছেন ওই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে জসিম উদ্দিন মাঝি ও মৃত নাগু মিয়ার ছেলে মোহাম্মদ পেঠান।

স্থানীয় লোকজনের ধারণা, পাশের একটি বাড়ির রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হলে মুর্হুতে পাশের দু’টি বসতবাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এতে জসিম উদ্দিন ও পেঠানের বাড়ি দুটি সম্পুর্ণভাবে পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবার দু’টির গৃহকর্তাদের দাবি, দুটি বসতবাড়ি পুড়ে তাদের প্রায় ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। আগুন নেভাতে চেষ্টা করে অন্তত ৪জন আহত হয়েছে বলেও জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন