parbattanews

চকরিয়ায় নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে বাড়িতে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকায় মোহাম্মদ এরশাদ (১৮) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে রবিবার থানায় মামলা রুজু করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামে শনিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে ওই ছাত্রীর বাড়িতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত ধর্ষক এরশাদ একই ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সুরাজপুর মগপাড়া বিল গ্রামের নদীরপাড়ার নুরুল হকের ছেলে।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, বাড়িতে ঢুকে ধর্ষণের বিষয়টি স্থানীয় লোকজন আঁচ করতে পেরে বাংলাদেশ পুলিশের ৯৯৯-এ ফোন করেন। এর পর চকরিয়া থানার একদল পুলিশ ধর্ষক যুবককে গ্রেফতার এবং ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু এবং ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

Exit mobile version