parbattanews

চকরিয়ায় নেশার টাকার জন্য বাবা-মাকে হত্যার চেষ্টা, পুত্র গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর লোটনী গ্রামে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে হত্যার চেষ্টাকারী পুত্রকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে পুত্র বধু শ্বশুর-শাশুড়ীর বিরুদ্ধে নতুন করে মিথ্যা মামলা দেওয়ার পাঁয়তারা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানাযায়, কাকারা উত্তর লোটনী গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র এনামুল হক (৩০)প্রতিনিয়ত নেশা করে আসতো বলে দাবী করেন তারা বাবা ও মা। সর্বশেষ গত ১২ জানুয়ারী নেশার টাকা না পেয়ে রাতে ধারালো অস্ত্র দিয়ে বাবা-মা’কে হত্যার চেষ্টা চালায়। একপর্যায়ে বাবা-মা কৌশলে ওই ধারালো দা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। থানা পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে আমলে নিয়ে নেশাগ্রস্ত পুত্র এনামুল হককে বাড়ি থেকে গত ১২জানুয়ারী রাত ১১টায় গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরে ওই ঘটনায় বৃদ্ধা মা সামশুন্নাহার (৫৫) বাদী হয়ে পুত্র এনামুল হককে আসামী করে মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

এদিকে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে গতকাল ১৪ জানুয়ারী সকাল ৯টায় ধৃত এনামুল হকের স্ত্রী (পুত্রবধু) ছেনুয়ারী নিজে নিজেই মাথা ফেটে রক্তাক্ত হয়। পরে শাশুড়ীসহ পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় পুত্রবধু নিরীহ শ্বশুর-শাশুড়ীকে ফাঁসানোর চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।

Exit mobile version