parbattanews

চকরিয়ায় পানিতে ডুবে শিশু শ্রেণির ছাত্র নিহত

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পানিতে ডুবে নূর আবতাউল ছাবিল (৭) নামের প্রথম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত শিশু ছাত্র উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নস্থ বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র এবং পূর্ব বড় ভেওলা ৭ নম্বর ওয়ার্ডের মাবিয়া বাপের পাড়া এলাকার মো. জাহেদের পুত্র বলে জানাগেছে। শুক্রবার সন্ধ্যার দিকে মাবিয়া পাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

সু্ত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দিকে ছাবিল খেলাধুলা করে বাড়ির লোকজনের অগোচরে বাড়ির পাশের পুকুরে নিজে নিজে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে নিহতের মা ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পুকুরের দিকে গেলে সন্তান ছাবিলকে পানিতে ভাসতে দেখে। এ সময় মা’র চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের সদস্যদের অসাবধানতা কারণে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে তিনি জানান। এদিকে শিশু শ্রেণির ছাত্র ছাবিলের অকাল মৃত্যুতে স্থানীয় চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল, বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীরা গভীর শোক প্রকাশ করেছেন।

Exit mobile version