Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় পিকআপ-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪ আহত ১৫

Cox pic---28.09

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায় মাইক্রোবাস-পিকআপ গাড়ীর মুখোমুখি সংঘর্ষে শিশু ও মহিলাসহ চার জন নিহত হয়েছে। আহত হয়েছে নারী ও শিশুসহ অনন্ত ১৫জন। সোমবার দুপুর ১২টায় কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী একটি মাইক্রোবাস গাড়ী নং (চট্টমেট্রো চ- ১১-১৭২৫) চকরিয়া হারবাং গয়ালমারা এলাকায় পৌছলে চট্টগ্রাম অভিমুখী একটি লবন বোঝাই পিকআপ (চট্টমেট্রো-ন ১১-১৯৫২) গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। গ্যাসের আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে ৩জন হাসপাতালে নেওয়ার পথে আরো একজনসহ ৪জন নিহত হয়। গ্যাসের আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছেন নারী ও শিশুসহ আরো ১৫জন যাত্রী। আহতদের চকরিয়া সরকারী হাসপাতালে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকরিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ফয়েজ জানান, দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গয়ালমারা এলাকায় ফায়ার সার্ভিসের সহযোগিতায় সড়ক দুর্ঘটনায় পতিত গাড়ী দুটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, নারী-শিশুসহ ঘটনাস্থলে ৩জন নিহত হয়েছে। তবে এখনো লাশের পরিচয় জানা যায়নি। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অগ্নিদগ্ধ অপরাপর আহতদেরও হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন