চকরিয়ায় পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পুকুর থেকে ভাসমান অবস্থায় আবদুল কাদের (৫৫) নামে বাঁশখালী এলাকার এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথার পূর্ব পাশের পুকুর থেকে পুলিশ লাশটি উদ্ধার করেন।

নিহত আবদুল কাদের বাঁশখালী উপজেলার দক্ষিণ পুঁইছড়ি পন্ডিত কাটা গ্রামের মৃত আলী মিয়া’র পুত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বিগত পাঁচদিন পূর্বে আবদুল কাদের পুঁইছড়ি নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হওযার পর থেকে বিভিন্ন এলাকায় মাইকিং করেও তার সন্ধান চাওয়া হয়। এছাড়াও পরিবারের নিকট আত্মীয়ের বাড়িতেও খোঁজাখুঁজি করে সন্ধান মেলেনি। সে মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। মাঝে মাঝে তিনি স্থানীয় মসজিদের জন্য বিভিন্ন স্থানে চাঁদা তুলতে যেতেন। বুধবার দুপুরে উপজেলার বরইতলী রাস্তার মাথার পূর্ব পাশের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হারবাং পুলিশ ফাঁড়ির এস আই শামীম আল মামুনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেন।

হারবাং পুলিশ ফাঁড়ির এস আই শামীম আল মামুন বলেন, ‌‌বরইতলী রাস্তার মাথার পূর্ব পাশের পুকুরে এক ব্যক্তির লাশ ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রর অবগত করেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। পরে লাশের সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়। নিহতের শরীরে কোথাও কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

চকরিয়া থানার অপারেশ অফিসার (এসআই) রাজিব চন্দ্র সরকার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কি কারণে মৃত্যে হয়েছে তা বলা সম্ভব নয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুকুরে গোসল করতে নেমে তিনি মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন