চকরিয়ায় পুলিশের অভিযানে ৩ হাজার ইয়াবাসহ চাকমা যুবক আটক

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৩ হাজার ইয়াবাসহ মংখা চাকমা(২২)নামের এক পাচারকারী যুবককে আটক করেছে।

ধৃত পাচারকারী যুবক উখিয়া উপজেলার পালংখালী তেলকূলা চাকমা পাড়া এলাকার পাংচি মং চাকামার পুত্র বলে সূত্র জানায়।

সোমবার(৭মে )দুপুর আড়াইটার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে যাত্রীবাহী গাড়ি তল্লাশী করে গ্রেফতার করা হয়। এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই ছবিউল্লাহ বাদী হয়ে ধৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোমবার থানায় মামলা দায়ের করেছে।

কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, সোমবার দুপুরের দিকে কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে প্রতিদিনের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল।

এ সময় চট্রগ্রাম অভিমুখী একটি যাত্রীবাহী সৌদিয়া (চট্রমেট্রো ব-১১-০৭০) গাড়িতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এটি এস আই ছবিউল্লাহ নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গাড়িটি থামিয়ে তল্লাশী করে সন্দেহজনক হলে মংখা চাকমা(২২) নামের রাখাইন যুবককে আটক করা হয়।

এসময় পুলিশ ধৃত যুবকের সাথে থাকা স্কুল ব্যাগ তল্লাশী করে কসট্যাপ মুড়ানো ৩হাজার ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়।

তিনি আরও বলেন, পাচারকারী ধৃত যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী  হিসেবে সৌদিয়া গাড়িতে করে কক্সবাজার থেকে চট্রগ্রাম শহরে যাচ্ছিল। ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট আইনে হাইওয়ে পুলিশের এটিএস আই ছবিউল্লাহ বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন