চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজু (৩৭) নামের এক ইয়াবা বিক্রেতাকে আটক করেছে। এ সময় পুলিশ তার কাছ থেকে ৩৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা মাদ্রাসার সামনে থেকে পুলিশ তাকে আটক করে। আটক ইয়াবা বিক্রেতা রাজু ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দরবেশ কাটাস্থ দক্ষিণ পাড়া এলাকার মো.শফিউল আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা মাদ্রাসা এলাকায় কয়েকজন যুবক ইয়াবা বিক্রি করার গোপন সংবাদ পাই থানা পুলিশ। বিষয়টি তাৎক্ষনিক ভাবে থানার ওসি তদন্ত বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই মো. মহসিন তালুকদারকে অবগত করলে তিনি পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে রাজু নামের এক যুবককে আটক করেন। পরে পুলিশ তার দেহ তল্লাসি করে কোমরে লুঙ্গিতে মোড়ানো অবস্থায় ৩৬ পিস ইয়াবা উদ্ধার করে।

অভিযানে যাওয়া বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. মহসিন তালুকদার বলেন, ধৃত রাজু একজন পেশাদার ইয়াবা বিক্রেতা। সে দীর্ঘদিন ধরে দরবেশ কাটা এলাকায় বিভিন্ন কৌশল অবলম্বন করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা বিক্রি করে আসছিল। তাকে গ্রেপ্তার করতে কয়েকবার অভিযানও চালানো হয়। অবশেষে সে শনিবার রাতে পুলিশের কাছে ইয়াবাসহ আটক হয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ.কে.এম শফিকুল আলম চৌধূরী বলেন, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে দরবেশ কাটা এলাকা থেকে ৩৬ পিস ইয়াবাসহ রাজু নামের এক মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে বদরখালী পুলিশ ফাঁড়ির এস.আই মো.মহসিন তালুকদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। রবিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, ইয়াবা বিক্রেতা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন