parbattanews

চকরিয়ায় পুলিশের অভিযানে মানব পাচারকারী গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধি:
চকরিয়ায় থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত এক মানব পাচারকারীকে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার ১০ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টার দিকে চকরিয়া থানা রাস্তার মাথা এলাকা থেকে নুরুল আজিম (২৬) নামের শীর্ষ এক মানব পাচারকারীকে গ্রেফতার করেন পুলিশ।

ধৃত আসামী চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের পূর্ব পাড়া এলাকার মৃত ডাঃ নুরুল ইসলামের পুত্র। তার বিরুদ্ধে মানব পাচারকারী হিসেবে জড়িত থাকার অপরাধে আদালতে গ্রেফতারী পরোয়ানাজারী কারা হয়। আদালতে ধৃত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা হওয়ার পর তিনি দীর্ঘদিন যাবত পুলিশের আড়ালে ছিলেন। শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) কাউছার উদ্দিন চৌধুরী ও এ এস আই মোঃ নাজিম উদ্দিনের নেতৃত্বে থানা রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া এস আই কাউছার উদ্দিন চৌধুরী জানান, মানব পাচারকারী নুরুল আজিম খুটাখালী এলাকার হত দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত পরিবারের লোকজনকে প্রলোভনে ফেলে বিভিন্ন দেশে পাচার করে আসছিল। সে একজন পেশাদার মানব পাচারকারী হিসেবে চিহ্নিত। তার বিরুদ্ধে মানাব পাচারকাজে পাচারকারী হিসেবে জড়িত থাকার অপরাধে আদালতে মামলা রয়েছে। এবং আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাও জারি করেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম বলেন, পুলিশ সংবাদ পেয়ে থানা রাস্তার মাথা এলাকায় পরোয়ানাভুক্ত এক মানব পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হন। তিনি দির্ঘদিন পালাতক ছিলেন। ধৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রয়েছে। এবং আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Exit mobile version