parbattanews

চকরিয়ায় পৌরসভায় ভোটার হালনাগাদ করণ ও ছবি তোলা কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারে চকরিয়া পৌরসভা এলাকার বাদপড়া ভোটারেরা নতুন করে ভোটার তালিকা হালনাগাদ করণ ও ছবিতোলা কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের মধ্যদিয়ে শুরু হয়েছে।

শনিবার(৩০ সেপ্টম্বর ) সকাল ৯টায় এ কার্যক্রম উদ্বোধন করেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আলমগীর চৌধুরী। পৌরসভার ৯টি ওয়ার্ডের ভোটারেরা দুই দিনব্যাপী এ সেবা গ্রহণ করার সুযোগ পাবেন।

শনিবারে পৌরসভার ১,২,৩,৪ও ৫নম্বর ওয়ার্ডের নতুন ভোটারকে ভোটার তালিকায় অন্তর্ভূক্ত করা হয়। অবশিষ্ট ওয়ার্ড ৬,৭,৮ ও ৯ ওয়ার্ডের ভোটারেরা আগামীকাল থেকে নতুন ভোটার তালিকায় অন্তর্ভূক্ত হবেন। প্রথম দিনেই পৌরসভার পাঁচটি ওয়ার্ডের নতুন ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন ৮শত ৯২জন ভোটার। হালনাগাদ ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার জন্য সকাল থেকেই সারিবদ্ধ ভাবে নারী-পুরুষ দাঁড়িয়ে থাকতে দেখা যায় অনেককেই।

ওই ভোটার হালনাগাদ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর মছুদুলহক মধু, রেজাউল করিম, জাফর আলম কালু, ফোরকানুল ইসলাম তিতু, জিয়াবুল হক, জামাল উদ্দিন, মুজিবুল হক মুজিব ও নজরুল ইসলাম।

এ ছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর মধ্যে উপস্থিত ছিলেন রাশেদা বেগম, রাজিয়া সোলতানা খুকুমনি ও আন্জুমান আরাসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Exit mobile version