parbattanews

চকরিয়ায় প্রাইভেটের ধাক্কায় প্রাণ গেলো পথচারীর

সড়ক দুর্ঘটনা

প্রতীকী ছবি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় রাস্তা পারাপারের সময় জিয়াউর রহমান (৩৮) নামে এক পথচারী প্রাইভেটের ধাক্কায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নস্থ মহাসড়কের নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত জিয়াউর রহমান হারবাং ইউনিয়নের বত্তাতলী এলাকার অলি আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কস্থ হারবাং নতুন বাজার এলাকায় রাস্তা পারাপারে কক্সবাজার অভিমুখী একটি প্রাইভেট কার জিয়াউর রহমানকে ধাক্কা দেয়। এ সময় সড়ক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় জিয়াউর রহমান। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে তার অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করেন। ওইদিন হাসপাতালে নেয়ার পথে বিকাল সাড়ে তিনটার দিকে তিনি মারা যান।

হারবাং নতুন বাজার এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন বলেন, ‌‘জিয়াউর রহমান এলাকায় জিয়া হুজুর নামে পরিচিত। তিনি এলাকায় মারা যাওয়া ব্যক্তিদের কাফন দাফনের কাজে সার্বিক ভাবে সহায়তা করতে এগিয়ে যেতেন।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ (ইন্সপেক্টর) মুর্শেদুল আলম ভূঁইয়া বলেন, ‘দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

Exit mobile version