চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

fec-image

উপজেলা প্রশাসনের আয়োজনে সারা দেশের ন্যায় কক্সবাজারের চকরিয়া উপজেলা পর্যায়েও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বালিকা (অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

বুধবার (১৮ মে) বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বালক-বালিকা (অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেপি দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবচারের সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

এতে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত-উজ জামান, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শওকত হোসেন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বদরখালী ইউপি চেয়ারম্যান নুরে হোছাইন আরিফসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা।

খেলা শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, টুর্নামেন্ট, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন