Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে উপজেলা যুবলীগের উদ্যোগে ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজারের চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে যুবলীগের গৌরব উজ্জ্বল ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পৌরশহরের ভরামুহুরীস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আলহাজ্ব কাউছার উদ্দিন কছিরের সঞ্চলানায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এম এ।

তিনি বলেন, ১৯৭২সালে যুদ্ধ বিধ্বস্থ দেশকে পূর্ণগঠন করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এদেশে তরুণদের খুঁজে বের করে বঙ্গবন্ধুর নির্দেশে যুবলীগ প্রতিষ্ঠা করেছিল বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল হক মনি।আজ সেই যুবলীগের অনেক ত্যাগ-তীতিক্ষা পেরিয়ে ঐতিহ্যের ৪৫তম বর্ষ উদযাপন করছি।বঙ্গবন্ধুর ডাকে আমরা একটি স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম।

তিনি চেয়েছিলেন এদেশকে একটি সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা করতে। আজ দেশ তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা যদি এদেশের প্রধানমন্ত্রী হিসেবে না থাকতেন তাহলে রক্তের বিনিময়ে স্বাধীন করা এই দেশ জঙ্গীবাদের হাতে চলে যেত। তাই আগামীতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে যুবলীগের অগ্রণী ভুমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, সরকারের উন্নয়নের মহাপরিকল্পনার কথা প্রতিষ্ঠা বার্ষিকীতে আসা যুব সমাজের মাঝে তুলে ধরেন এবং সরকারের উন্নয়ন সর্ম্পকে সাধারণ জনগণকে ব্যাপকহারে অবহিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শহিদুল্লাহ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন জয়নাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন।

এতে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাউন্সিলর মুজিবুল হক মুজিব প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন