চকরিয়ায় বাজার থেকে বাড়ি ফেরার পথে দলছুট বন্যহাতির আক্রমণে যুবক আহত

fec-image

চকরিয়ায় বাজার থেকে বাড়ি যাওয়ার পথে দলছুট বন্য হাতির আক্রমণে নুরুন্নবী পুতু (৩৫) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে ডুলাহাজারাস্থ আছিয়া মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল খেলার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। আহত নুরুন্নবী পুতু ওই এলাকার ছৈয়দ নুরের ছেলে।

জানা গেছে, ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকার ছৈয়দ নুরের ছেলে নুরুন্নবী পুতু প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে ডুলাহাজারা বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিল। প্রতিমধ্যে পাগলিরবিল খেলার মাঠ এলাকায় পৌঁছলে পাহাড় থেকে আসা দলছুট একটি বন্যহাতির আক্রমণের মুখে পড়েন যুবক নুরুন্নবী।

ওই সময় হাতির শুঁড়ের আঘাতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে তাকে ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক সংলগ্ন আছিয়া মেমোরিয়াল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে সূত্রে জানায়।

হাতির আক্রমণে আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে পাগলিরবিল খেলার মাঠে নুরুন্নবী পুতু নামে এক যুবক পাহাড় থেকে নেমে আসা একটি বন্যহাতির আক্রমণের গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন