Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় বিএনপির ২’শতাধিক নেতাকর্মী আ’লীগে যোগদান

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজরের চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের বিএনপির অন্তত ২’শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

৮ অক্টোবর (সোমবার) বিকেলে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের বাসভবনে বিএনপির নেতাকর্মীরা আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করে। এসময় যোগদানকৃত নেতাকর্মীদের জাফর আলম ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কফিল উদ্দিন বলেন, বমুবিলছড়ি ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন ও যুবদলের সহ-সভাপতি জামাল উদ্দিনের নেতৃত্বে ইউনিয়ন বিএনপি ও যুবদলের অন্তত ২’শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএনপি এসব নেতাকর্মীদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে দলে বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো.আলমগীর চৌধুরী, উপজেলা  আওয়ামী লীগ নেতা ছৈয়দ আলম, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ প্রমুখ।

বমুবিলছড়ি ইউনিয়ন বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা নাসির উদ্দিন বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখেই  ইউনিয়ন বিএনপি-যুবদলের অন্তত ২০০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছি। আমার এতোদিন ভুল রাজনীতি করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা এতোদিন স্রোতের বিপরীতে রাজনীতি করেছি। তাই শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আওয়ামী লীগে যোগদান করেছি।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে উপজেলা বিএনপি’র এক নেতা বলেন, আওয়ামী লীগে যারা যোগদান করেছেন তারা বিএনপির গুরুত্বপূর্ণ নেতা নন। তারা বিএনপির সমর্থক। সুবিধার জন্য তারা আওয়ামী লীগে যোগদান করেছে।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেন, ফুল দিয়ে আমি তাদের বরণ করে নিয়েছি। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র দেখেই বিএনপির নেতাকর্মীরা দলে যোগদান করেছেন। যোগদান করা নেতাকর্মীরা আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ে সদস্য হওয়ার পর তাদের বিভিন্ন কমিটিতে স্থান দেয়া হবে। তিনি আরো বলেন, আস্তে আস্তে সবাই ভুল বুঝতে পারবে। এতোদিন ধরে যে তারা অন্ধকারে ডুবে ছিলো। তারা আজ তা বুঝতে সক্ষম হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন