parbattanews

চকরিয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

হাফেজ মৌলানা রুহুল আমিন

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কৈয়ারবিল ইউনিয়নের মধ্যম কৈয়ারবিল নয়াপড়া এলাকায় জমির বিরোধকে কেন্দ্র করে হাফেজ মাওলানা রুহুল আমিনকে (৫৬) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা করেছে। এতে ঘটনায় জড়িত নিহতের আপন বড় ভাই মাস্টার মামুনুর রশিদকে ২নং আসামি করে ৭জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়।

ঘটনার রাতে নিহত হাফেজ মাওলানা রুহুল আমিনের মেঝ ছেলে মো.এমদাদ উল্লাহ বাদী হয়ে মামলার এজাহারে ৭ জনের নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন। ঘটনার পরপরই অভিযুক্ত প্রধান আসামি বেলাল উদ্দিনকে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা আটক করে থানা পুলিশকে সোপার্দ করে।

রবিবার (৬ সেপ্টম্বর) সকাল ১০টার দিকে নিহত হাফেজ মাওলানা রুহুল আমিনের নামাজে জানাযা কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্পন্ন হয়। জানাযা শেষে নিহত রুহুল আমিনকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন. দুই ভাইয়ের জায়গা-জমির বিরোধের জের ধরে এই হত্যাকান্ডটি হয়। এ ঘটনায় হাফেজ মৌলনা রুহুল আমিনের ছেলে বাদী হয়ে থানায় এজাহার দিলে তা মামলা হিসেবে রজু করা হয়। মামলার এজাহারনামীয় প্রধান আসামি বেলালকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

রবিবার দুপুরে আদালতের মাধ্যমে আটক বেলালের রিমান্ড আবেদন করা হয়েছে। মামলায় এজাহারভুক্ত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের টিম মাঠে কাজ করছে।

Exit mobile version