parbattanews

চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মো. লিটন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার কোনাখালীর মাতামুহুরী নদী কইন্যারকুম পয়েন্টে এলাকায় এ ঘটনা ঘটে।

লিটন কোনাখালী ইউনিয়নের পুরিত্যাখালী পূর্বপাড়ার এলাকার মো. রফিক উদ্দিনের ছেলে। তিনি দুই সন্তানের জনক ছিলেন। কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে মাতামুহুরী নদীর কইন্যারকুম পয়েন্ট এলাকায় জাকি জাল নিয়ে মাছ ধরতে যায় লিটন। এ সময় নদীতে জাল ফেললে তা আটকে যায়। জাল তোলার জন্য পানিতে ডুব দেয় লিটন। এরপর পানি থেকে উঠে আসেননি তিনি। পরে স্থানীয়রা পানিতে নেমে বিভিন্ন জায়গায় খোঁজ করেও সন্ধান মেলেনি তার। নিখোঁজের চার ঘন্টার পর বেলা ২টার দিকে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখা যায়। পরে স্থানীয় তার মরদেহ উদ্ধার করেন।

কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, মাতামুহুরী নদীর কন্যারকুম পয়েন্টে মাছ ধরতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়। স্থানীয়রা নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছেন বলে তিনি জানান।

Exit mobile version