চকরিয়ায় মোবাইলে জুয়া খেলা নিয়ে তর্কে ঘুষিতে ৪ সন্তানের জনক নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মোবাইলে জুয়া খেলা নিয়ে তর্কে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে কিল-ঘুষির আঘাতে মোহাম্মদ ইউনুছ (৩৮) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মইক্যাঘোনা পাহাড়ি এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত যুবক মোহাম্মদ ইউনুছ ওই এলাকার মোহাম্মদের ছেলে। তিনি চার সন্তানের জনক।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পবিত্র রমজান মাসে অলস সময় কাটাতে শুক্রবার বন্ধুদের নিয়ে মোবাইলে লুডু খেলতে বসেন হারবাং ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মইক্যাঘোনা এলাকার মোহাম্মদের ছেলে ইউনুছ। ওইদিন সন্ধ্যার পরে মইক্যঘোনা এলাকার ইউছুপের দোকানের সামনে মোহাম্মদ ইউনুছ, একই এলাকার নুরনব্বী ও জকিরসহ আরও কয়েকজনের মধ্যে খেলা নিয়ে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে মোহাম্মদ ইউনুছ ঘটনাস্থলে মারা যায়।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ বলেন, মারামারির ঘটনায় ইউনুছ নামের এক ব্যক্তি নিহত হওয়ার খবর পেয়ে দ্রুত পুলিশকে খবর দেয়া হয়। পরে চকরিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সামান্য কথা কাটাকাটির জের ধরে নিহতের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন