চকরিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় কিশোর নিহত

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম কক্সবাজার মহা সড়কের চকরিয়ায় যাত্রীবাহী হানিফ বাসের চাপায় আমিন উল্লাহ (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোর উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের নতুন পাড়া গ্রামের আবদুল মালেকের ছেলে।

শুক্রবার(২৩নভেম্বর)সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারাস্থ বনানী নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য মো. সোলাইমান। এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক বাসটি আটকের চেষ্টা করে ব্যর্থ হয়।

পরে বিপরীত দিক থেকে আসা একই কোম্পানির অপর একটি বাস আটক করে লোকজন। এ নিয়ে মহাসড়কে ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে। পরে মালুম ঘাট হাইওয়ে পুলিশের এএসআই ছাফিউল্লাহর নেতৃত্বে একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান বাহন চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যার পর নিহত কিশোর আমিন উল্লাহ ও তার দুইজন সহপাঠি নিয়ে ডুলাহাজারা বনানী এলাকায় মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী হানিফ বাস তাদের পেছনে স্বজোরে ধাক্কা দিলে এতে ছিটকে পড়ে আমিন উল্লাহ।

এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাৎক্ষণিক আহতাবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন জানান, কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা বনানী নামক এলাকায় বাসচাপায় এক কিশোর নিহত হওয়ার বিষয়ে অবহিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। পুলিশ লাশের প্রাথমিক প্রতিবেদন তৈরি করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন