চকরিয়ায় শ্বশুর বাড়িতে ডেকে কীটনাশক ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা ও স্ট্যাম্প ফেরত চাওয়ায় শ্বশুর বাড়িতে কৌশলে ডেকে নিয়ে এবং শত্রুতার জের ধরে মকছুদুল করিম(২৯)নামের এক কীটনাশক ও বীজ ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে একদল দুবৃর্ত্ত। আহত ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মকছুদুল করিম উপজেলার হারবাং ইউনিয়ের কালা সিকদার পাড়া এলাকার মৃত আনোয়ারুল করিমের পুত্র বলে জানাগেছে। ঘটনার সময় দুবৃর্ত্তরা ব্যবসায়ীর কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার(৫ অক্টোবর ) রাত্রে চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের নুরু বাপেরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী মকছুদুল করিম অভিযোগ করে বলেন, পৌরসভার ১নম্বর ওয়ার্ডে নুরু বাপেরপাড়া এলাকায় তার শ্বশুর বাড়ির লোকজনের মাধ্যমে প্রায় এক বছর পূর্বে মৃত হামিদ হোসেনের পুত্র মোর্শেদ নামের এক ব্যক্তিকে মকছুদুল স্ত্রীর আত্বীয় রুবেলের মাধ্যমে আড়ত ব্যবসায়ীর কথা বলে তিনশত টাকার স্ট্যাম্প মুলে দুই লক্ষ টাকা হাওলাত দেয়। ওই টাকা দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও ফেরত না দিয়ে নানা ধরণের অজুহাত দেখিয়ে প্রতারণা করে আসছিল। এ নিয়ে ভুক্তভোগী মকছুদুল তার স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের মাধ্যমে ওই টাকা ফেরত চাহিলে তাকে নানা ধরণের হুমকি দেয়।

সর্বশেষ গত বৃহস্পতিবার রাত্রে সাতটার দিকে মকছুদুল  স্ত্রীর ভাই শাহাব উদ্দিন ও ওসমানের মাধ্যমে টাকার স্ট্যাম্প ফেরত দেয়ার কথা বলে ডেকে নিয়ে শ্বশুর বাড়িতে স্থানীয় ভাবে বৈঠক বসে।

এসময় তার স্ত্রীর ভাইসহ অপারপর ব্যক্তিরা তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বৈঠকে মকছুদুলকে ধারালো অস্ত্র দিয়ে বেদড়ক পিটিয়ে গুরুতর আহত করা হয় এবং তার সাথে থাকা ব্যবসার মালামাল বিক্রির দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয় বলে তিনি দাবি করেন।

এসময় স্থানীয় লোকজন ভুক্তভোগী মকছুদুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ বিষয়ে  থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে মকছুদুল জানিয়েছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন