চকরিয়ায় সাজাপ্রাপ্ত আসামি জুলফিকার আলী ভুট্টু গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে জুলফিকার আলী ভুট্টু (৩৬) নামের যৌতুক মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত পালাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেলে থানা পুলিশের একটি দল বিএমচর বেতুয়া বাজার এলাকা থেকে গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেপ্তার করে। আসামী জুলফিকার আলী ভুট্টু উপজেলার পুর্ব বড় ভেওলা ইউনিয়ের ৪ নম্বর ওয়ার্ডের চরপাড়া এলাকার মৃত আকতার আহমদের ছেলে।

চকরিয়া থানার (এএসআই) আকবর মিয়া বলেন, আদালতের যৌতুকের মামলায় সাজাপ্রাপ্ত এক পলাতক আসামী বেতুয়া বাজার নামক এলাকায় অবস্থান করার খবর পেয়ে থানার ওসি মো. হাবিবুর রহমানের নির্দেশে অভিযান চালানো হয়। অভিযানে যৌতুকের মামলায় সাজাপ্রাপ্ত পালাতক আসামী জুলফিকার আলী ভুট্টুকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

আসামীর বিরুদ্ধে যৌতুকের মামলায় আদালতে তিন বছরের সাজা পরোয়ানা ও তিন হাজার টাকার অর্থদণ্ডাদেশ জারি রয়েছে। তিনি বলেন, আদালতের সাজা পরোয়ানা ও অর্থদন্ডাদেশ হওয়ার পর থেকে সে এলাকা ছেড়ে পলাতক ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে বুধবার আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন