parbattanews

চকরিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টায় পলাতক আসামি গ্রেফতার

চকরিয়ায় পুলিশের অভিযানে গ্রেফতার স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি

কক্সবাজার চকরিয়ায় উপজেলার খুটাখালী ইউনিয়নে স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি তৌহিদুল ইসলামকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৬ মার্চ) ভোর ৫টার দিকে ইউনিয়নের সিকদার পাড়া এলাকায় অভিযান চালিয়ে চকরিয়া থানার এএসআই আকবর মিয়া সিকদারের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। আসামী তৌহিদুল ইসলাম ওই এলাকার কলিম উল্লাহ ছেলে।

অভিযান পরিচালনাকারী চকরিয়া থানার এ.এসআই আকবর মিয়া সিকদার বলেন, অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আসামি তৌহিদুল ইসলামের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা করেন ভুক্তভোগী।

পরবর্তীতে আদালতের বিচারক ওই মামলার আসামি তৌহিদুল ইসলামের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। সেই থেকে আসামি গ্রেফতার এড়াতে আত্মগোপন ছিলেন।

তিনি বলেন, সর্বশেষ শুক্রবার ভোরে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষণের চেষ্টার মামলার পলাতক আসামী তৌহিদুল ইসলামকে খুটাখালী সিকদার পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, নারী শিশু নির্যাতন দমন আইনের ধর্ষণের চেষ্টার মামলার আসামী তৌহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাকে গতকাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version