parbattanews

চকরিয়া প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি:

বহুল প্রতিক্ষিত কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন গত শনিবার সম্পন্ন হয়েছে। এদিন সকাল ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। এর পর নির্বাচন পরিচালনা কমিটি ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন। উল্লেখ্য, নির্বাচন শেষে অতিথিদের নিয়ে পৌরশহর চিরিঙ্গার অভিজাত রেস্টুরেন্ট ধানসিঁড়িতে ইফতার পার্টির আয়োজন করা হয় প্রেস ক্লাবের পক্ষ থেকে।

ফলাফলে সভাপতি পদে যৌথ্যভাবে নির্বাচিত হয়েছেন এম জাহেদ চৌধুরী প্রাপ্ত ভোট সংখ্যা ১৬ এবং এম আলী হোসেন প্রাপ্ত ভোট সংখ্যা ১৬, সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রফিক আহমদ প্রাপ্ত ভোট সংখ্যা ১৪, সহ-সভাপতি পদে জহিরুল আলম সাগর প্রাপ্ত ভোট সংখ্যা ২৩। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ছোটন কান্তি নাথ, সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক পদে এ কে এম বেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বি এম হাবিব উল্লাহ, ক্রীড়া সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জামাল হোছাইন, দপ্তর সম্পাদক পদে এস এম হান্নান শাহ।

এছাড়াও নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৬ জন যথাক্রমে ২১ ভোট পেয়ে যৌথভাবে জমির হোছাইন ও এম নুরুদ্দোজা জনি, ২০ ভোট করে পেয়ে যৌথভাবে দ্বিতীয় হয়েছেন আবদুল মতিন চৌধুরী, এম মনছুর আলম এবং আবুল হোছাইন। উল্লেখ্য, প্রেস ক্লাবের মোট সদস্য সংখ্যা ৩৬ জন।

Exit mobile version