parbattanews

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবার পুরস্কার পেল মাটিরাঙ্গা

24.04

সিনিয়র রিপোর্টার:

পাহাড় যে কোন বাধা নয় তা প্রমাণ করে দেখালেন খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান। তথ্য প্রযুক্তির ছোয়ায় পাহাড়ের দুর্গমতাকে অতিক্রম করে এবার চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের পুরস্কার পেয়েছে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়।

তিন দিন ব্যাপী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে রোববার চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীনের হাত থেকে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও পুরস্কার গ্রহণ করেন মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান।

বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে পাহাড় যে পিছিয়ে নেই এ পুরস্কার তার উজ্জ্বল দৃষ্টান্ত উল্লেখ করে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীন ডিজিটাল আন্দোলনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, ডিজিটালাইজেশন আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে পথ দেখাবে।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. মোহাম্মদ রফিকুল আলম ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. শিরিন আখতার ছাড়াও চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা প্রশাসকসহ উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Exit mobile version